ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

আওয়ামী লীগ সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না। তিনি বলেন, দলের যেসব নেতাকর্মী ক্ষমতার অপব্যবহার করছে তাদের বিরুদ্ধে দলীয় নজরদারি রয়েছে। দলের ঐক্য বিনষ্ট করা যাবে না। একই সাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য আওয়ামী লীগ কঠোর অবস্থানে আছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার রাজধানীর একটি হোটেলে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কথা জানান তিনি।


শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা, দারিদ্র্য, দুর্নীতি ও জঙ্গিমুক্ত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আয়োজিত ওই সভায় সেতুমন্ত্রী নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।


ওবায়দুল কাদের বলেন, শত বাঁধা, ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ জনসেবা করে চলছে। জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের যে সুযোগ দিয়েছে, তার মর্যাদা রক্ষা করতে দলের প্রতিটি নেতাকর্মীকে সচেষ্ট থাকতে হবে।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী তিন মাসের মধ্যে গঠনতন্ত্র অনুসরণ করে ইউনিট কাউন্সিল সম্পন্ন করতে হবে। দলে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে যেন, দল সরকারি উন্নয়ন যেন প্রশ্ন বিদ্ধ না হয়। পাশাপাশি আন্তর্জাতিক কুচক্রী মহলকে নিয়ে দেশ বিরোধীরা যে ষড়যন্ত্র করছে তা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার আহ্বান জানান তিনি।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এছাড়া সভা পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

ads

Our Facebook Page